রাজ রিপার অভিযোগ প্রসঙ্গে মুখ খুললেন রাজ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২০

অনাকাঙ্ক্ষিত ঘটনার সাক্ষী হলো দেশের শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে আয়োজিত ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। শুক্রবার রাতে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে খেলা চলাকালীন হাতাহাতিতে জড়িয়ে পড়েন নির্মাতা দীপঙ্কর দীপন ও পরিচালক মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়রা।

এ ঘটনায় দীপঙ্কর দীপনের দলের বেশ কয়েকজন খেলোয়ার আহত হয়েছেন। এদের মধ্যে রয়েছেন অভিনেত্রী মৌসুমী হামিদ, চিত্রনায়িকা রাজ রীপা, চিত্রনায়ক জয় চৌধুরী, শিশির শিকদারসহ অনেকে। এদিন রাতেই আগারগাঁওয়ের পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিয়েছেন আহত তারকারা।

এ ঘটনায় পর রাজ রীপা ফেসবুকে জানান, তার ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছেন শরিফুল রাজ। সেইসঙ্গে মোস্তফা কামাল রাজ ও শরিফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ আনেন তিনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মোস্তফা কামাল রাজ।

রাজ রিপার অভিযোগ অস্বীকার করে মোস্তফা কামাল রাজ বলেন, ‘খেলায় উত্তেজনার বশে অনেক কিছুই ঘটে যায়। এবং সেটা সেখানেই শেষ হয়ে যায়। এটা এমনই একটি ঘটনা। রাজ রিপা আমার নামে যে অভিযোগ করেছে সেগুলো সত্য নয়।’

এরপর তিনি বলেন, ‘নিজেদের মধ্যে একটা মিস-আন্ডারস্ট্যান্ডিং হয়েছে কোনও একটা কারণে। এটা আমরা নিজেরা নিজেরাই সমাধান করতে চাই। এর বাইরে কিছু বলতে চাই না। বড় ভাইরা যারা সিনিয়র শিল্পী রয়েছেন তারা বিষয়টি সমাধান করতে পারবেন বলে বিশ্বাস করি আমি।’

এদিকে ইস্পাহানি ব্লাস্টার্সের অধিনায়ক শিহাব শাহীন জানিয়েছেন ঘটনাটি নিয়ে এরইমধ্যে সিনিয়র শিল্পীদের মধ্যে আলোচনা হয়েছে। আজ অধিনায়করা ও আয়োজক কমিটি এই বিষয়ে কথা বলতে এক টেবিলে বসছে।

প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’র প্রথম আসর। তিন তিনব্যাপী এই টুর্ণামেন্টের পর্দা নামে শনিবার।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :