সাভারে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২৩, ১৪:১১ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ০৮:৪১

সাভারের আশুলিয়ার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা কয়েকদিন আগে তাদের হত্যা করা হয়েছে।

শনিবার রাতে আশুলিয়ার জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার স্থানীয় মেহেদী হাসানের মালিকানাধীন ৬তলা ভবনের ৪র্থ তলার একটি ফ্ল্যাট থেকে এই মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। নিহত এই দম্পতি স্থানীয় একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ আসায় আশপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা দরজায় ঠেলা দিয়ে দেখতে পান ফ্ল্যাটের দরজা খোলা। পরে ঘরের বিছানার ওপর মা ও ছেলের রক্তমাখা মরদেহ দেখতে পান তারা। পরে বাড়ির মালিক পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ওই ফ্ল্যাটের আরেক রুমে গৃহকর্তার মরদেহ খুঁজে পায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, ‘স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এসময় ঘরের বিছানার ওপর পরে থাকা অবস্থায় মা ও ছেলের লাশ দেখতে পাই এবং পাশের ঘর থেকে বাবার লাশ পেয়েছি। ঘরের ভেতর প্রচণ্ড দুর্গন্ধ ছিল। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে তাদের হত্যা করে লাশ এখানে ফেলে রাখা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।’

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :