ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় আধা ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২৩, ১৩:৩৭

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পৃথক দুর্ঘটনায় আধা ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু হরেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কাপাশহাটীয়া ইউনিয়নের রায়পাড়া ভাতুড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত সামসুল ইসলাম (৬০) উপজেলার কাপাশহাটীয়া ইউনিয়নের রায়পাড়া ভাতুড়িয়া গ্রামের টেঙ্গর মন্ডলের ছেলে এবং রেহানা বেগম (৫০) মৃত সামসুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সামসুল ইসলাম পানিতে ডুবে হাবুডুবু খেতে থাকে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের উদ্দেশ্যে পাঠায়। আহত স্বামীর ভ্যানে স্ত্রীকে পাঠানো হয়। এসময় রোগী বহন করা ভ্যান জোহান ড্রীম ভ্যালী পার্কের নিকট পৌঁছালে আহত স্বামীর পায়ের আঘাতে স্ত্রী রেহানা বেগম রাস্তার ওপরে পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং কানদিয়ে রক্তপাত হতে থাকে। পরে স্বামীর সাথে তাকেও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রথমে স্ত্রীকে মৃত্যু ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে আহত স্বামীকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করার ব্যবস্থা করছিলেন সেসময় অতিরিক্ত খিচুনিতে স্বামী সামছুল ইসলাম মৃত্যু বরণ করেন। একই সাথে স্বামী-স্ত্রীর মৃত্যুতে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। সামছুল মৃগীরোগে আক্রান্ত এবং পেশায় কৃষিজীবী ছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, বিষয়টি অত্যন্ত মর্মাহত ও বেদনাদায়ক পৃথক ঘটনায় একই সাথে স্বামী-স্ত্রীর মৃত্যু বরণ করেছে। আমরা খবর নিয়েছি লাশ দাফনের জন্য হাসপাতাল থেকে বাড়িতে আনা হয়েছে।

(ঢাকা টাইমস/২৮অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :