আনোয়ারায় জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২৩, ১৪:০১ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২৩, ১৩:৪৬

চট্টগ্রামে আনোয়ারার কেইপিজেড মাঠে আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়েছেন প্রধান অতিথি দলের সভাপতি শেখ হাসিনা।

শনিবার দুপুর ১২টা ৪০ মিনিটে জনসভায় যোগ দেন তিনি।

এর আগে শনিবার সকাল ১১টা ৪০ মিনিটে পতেঙ্গায় কর্ণফুলী নদীর পশ্চিম তীরে একটি ফলক উন্মোচনের মাধ্যমে প্রধানমন্ত্রী এ টানেল উদ্বোধন করেন। টানেলটি ২৯ অক্টোবর থেকে যানবাহনের চলাচলের জন্য খুলে দেওয়া হবে।

এরপর দুপুর ১টা ১০ মিনিটে আনোয়ারায় নদীর দক্ষিণ তীরে আরেকটি ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী। এসময় আরও ১১টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেন প্রধানমন্ত্রী। এরপর জনসভাস্থলে পৌঁছান শেখ হাসিনা।

এই জনসভায় যোগ দিতে সকাল থেকেই বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে আসতে শুরু করেন নেতাকর্মীরা। নিজ এলাকায় বঙ্গবন্ধু টানেলের মতো গুরুত্বপূর্ণ স্থাপনা চালু হওয়ায় উচ্ছ্বসিত এসব নেতাকর্মীরা। তারা বলছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বদলে যাচ্ছে চট্টগ্রাম। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানান তারা। ধারণা করা হচ্ছে, নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের উদ্দেশে নির্দেশনামূলক বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে, কর্ণফুলি নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার নামফলক উন্মোচনের মাধ্যমে তিনি টানেল উদ্বোধন করেন। এর মাধ্যমে বাংলাদেশ টানেলের যুগে প্রবেশ করলো। উন্মোচিত হলো দক্ষিণ চট্টগ্রামে শিল্প বাণিজ্য বিকাশের নতুন সম্ভাবনার দুয়ার।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :