ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ নভেম্বর ২০২৩, ১৬:৫৪ | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২৩, ১৬:১০

ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২৫) বর্ষের তফসিল ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভায় এই তফসিল ঘোষণা করা হয়।

প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপুর সঞ্চালনায় নির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ২ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ঝিনাইদহ প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট সুভাষ বিশ্বাস মিলন।

নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, আইসিটি বিষয়ক সম্পাদক ও ৭টি নির্বাহী সদস্যপদসহ মোট ১৭টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনি তফসিল নিম্নরূপ: ১২ নভেম্বর, রবিবার, খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১৩ নভেম্বর সোমবার খসড়া ভোটার তালিকা সম্পর্কে আপত্তি গ্রহণ ও শুনানি, ১৪ নভেম্বর মঙ্গলবার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৬ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র বিক্রয়, ১৭ নভেম্বর শুক্রবার মনোনয়নপত্র জমা, ১৮ নভেম্বর শনিবার মনোনয়নপত্র বাছাই ও খসড়া প্রার্থী তালিকা প্রকাশ, ১৯ নভেম্বর রবিবার মনোনয়নপত্র প্রত্যাহার, ২০ নভেম্বর সোমবার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ এবং ২ ডিসেম্বর ভোটগ্রহণ ও ফলাফল ঘোষণা করা হবে।

(ঢাকা টাইমস/০৯নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :