আমরা জনগণের সেবক: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ১৮:৩১ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২৩, ১৮:০৩

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, আমরা জনগণের সেবক। জনগণ যদি মনে করে তাদের সেবক হিসেবে কিংবা আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে এটা প্রতিরোধ করা প্রয়োজন, তাহলে আমরা জনগণকে নিয়েই তাদের প্রতিরোধ করবো। ওদের চেয়ে জনগণের শক্তি বেশি। তাদের বোঝা উচিত যে তারা ধৈর্য সীমার বাইরে চলে গেছে।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লায় পঞ্চবটি-মুক্তারপুর সড়ক উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে তিনি বলেন, যে খুনি মায়ের জন্যই চিন্তা করে না, সে এদেশের বাচ্চাদের ভবিষ্যৎ নষ্ট করছে। পরাশক্তিসহ বাংলাদেশে যারা আছে বিশেষ করে তারেক রহমানের নির্দেশে তারা যেকোনো পন্থায় এই নির্বাচন বন্ধ করতে চাচ্ছে। ইনশাল্লাহ নির্বাচন হবে, সময়মতোই হবে। এখন কিছু বাস ভাঙচুর করা হবে, মানুষ পুড়িয়ে ফেলা হবে, শামীম ওসমান মরবে, কিছু আহত হবে, নিহত হবে। আমাদের ওপর আঘাত হতেই পারে। এর আগেও বারবার করেছে। ২১ আগস্টে করেছে। জাতির পিতার কন্যাকে একবার না ২১ বার মেরে ফেলার চেষ্টা করা হয়েছে।

শামীম ওসমান বলেন, কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করা বিএনপির উদ্দেশ্য নয়। তাদের উদ্দেশ্য এমন পরিস্থিতি তৈরি করা, যাতে দেশে একটি পাপেট (পুতুল) সরকার আসে। এই সুযোগে দেশকে আবারও একটি কলোনিতে রূপান্তরিত করার চেষ্টা করা হচ্ছে। পৃথিবীর অন্যান্য দেশে নির্বাচন হচ্ছে, গাজাতে মানুষ মেরে ফেলা হচ্ছে, হাসপাতালে আগুন দিয়ে দেওয়া হচ্ছে, সেখানে মানবাধিকারের কোনো প্রশ্ন উঠছে না। শুধু বাংলাদেশের ক্ষেত্রেই সবাই উদগ্রীব। এর প্রধান কারণ আমাদের ভৌগোলিক সীমা। এই ভৌগলিক সীমার কারণেই আমরা গুরুত্বপূর্ণ একটি অঞ্চলে পরিণত হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু প্রমুখ।

(ঢাকা টাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :