বিএফইউজের নির্বাচন ৮ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২৩, ২১:০৭ | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২৩, ২০:৫৩

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের নির্বাচন আগামী ৮ ডিসেম্বর (শুক্রবার) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে। বুধবার বিকালে বিএফইউজে নির্বাচন কমিটির সভায় পুনঃতফসিল ঘোষণা করা হয়। এ নির্বাচন ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। প্রার্থীদের সঙ্গে এক বৈঠক শেষে নির্বাচন কমিটি এ সিদ্ধান্ত নেয়।

বিএফইউজে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিটি এই যৌথসভা জাতীয় প্রেসক্লাবে বিএফইউজে কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নির্বাচন কমিটির চেয়ারম্যান কায়কোবাদ মিলন। নির্বাচন কমিটির সদস্য শফিক চৌধুরী ও মুজতাহিদ ফারুকী সভায় উপস্থিত ছিলেন।

সভায় বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন এবং বিএফইউজে নির্বাচনে সভাপতি প্রার্থী রুহুল আমিন গাজী ও মহাসচিব প্রার্থী কাদের গনি চৌধুরীর দেওয়া দুটি চিঠি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। প্রার্থীদের মতামতের ভিত্তিতে সভায় দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে নির্বাচন কমিটি নতুন নির্বাচনের তারিখ নির্ধারণ করে। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৮ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। জুমার নামাজের জন্য দুপুর ১টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহণে বিরতি থাকবে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :