কুমিল্লায় মনোনয়ন ফরম কেনায় স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২৩, ০৮:৪৮ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২৩, ০৮:২৯

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কেনায় উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সদস্য গোলাম সারওয়ার মজুমদারের ওপর হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার কুমিল্লা শহরের আঞ্চলিক নির্বাচন অফিসের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী গোলাম সারওয়ার মজুমদার জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগে দিয়েছেন। এতে উল্লেখ করা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনতে কুমিল্লার আঞ্চলিক নির্বাচন অফিসে আসেন গোলাম সারওয়ার মজুমদার। মনোনয়ন ফরম কিনে নির্বাচন অফিস থেকে বের হয়ে এলে ৪-৫ জন দুর্বৃত্ত তার ওপর হামলা করে। এসময় মারতে মারতে তারা (হামলাকারীরা) বলে, কোন সাহসে মন্ত্রীর আসনে প্রার্থী হতে চাস? মনোনয়ন কিনছস, কামাল ভাইয়ের অনুমতি আনছস? মোহাব্বত ভাইয়ের অনুমতি আনছস? বলে তাকে এলোপাতাড়ি মারতে থাকেন।

হামলার শিকার গোলাম সারওয়ার মজুমদার বলেন, মন্ত্রীর আসনে প্রার্থী হতে চাইলে মন্ত্রীর লোকজনের কাছে অনুমতি নিতে হবে, এটা কেমন আইন? আমার ওপর হামলার পর আমি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর অভিযোগ দিয়েছি। আশা করছি রিটার্নিং কর্মকর্তা এর তদন্ত করে ব্যবস্থা নেবেন।

এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. মুশফিকুর রহমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ হাতে এলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :