মনোনয়নপত্র জমা দিলেন মির্জা আজম

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২৩, ১৭:২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ছয়বারের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বৃহস্পতিবার দুপুরে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. সেলিম মিঞার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা আজম বলেন, ‘এবারের নির্বাচনে আমরা শতভাগ আচরণবিধি মেনে চলব। শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে আমাদের নেত্রী দলীয় নেতাকর্মীদের যে নির্দেশনা দিয়েছেন, সে নির্দেশনা আমরা শতভাগ পালন করব। এবার সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করার জন্য আমরা দৃঢ় সংকল্পবদ্ধ।

এ সময় মির্জা আজমের সাথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, সহ-সভাপতি দিদার পাশা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র শফিক জাহেদী রবিন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ ‍উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা যায়, মির্জা আজম জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসন থেকে ১৯৯১ সালে প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে লড়েন। তিনি ২৮ বছর বয়সে নির্বাচনে বিজয়ী হন। এরপর ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে বিএনপি সরকার গঠন করলে তিনি জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ছিলেন। ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার গঠন করার পর তিনি সরকারদলীয় হুইপের দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :