আড়াই বছর পর প্রকাশ্যে আরও এক নায়িকার গোপন বিয়ের খবর

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ০৯:৫০

প্রেম করছিলেন, তা নিয়ে চর্চা দুই বছর ধরেই ছিল। রাকঢাকও করেননি কখনো। তবে বিয়ের প্রসঙ্গ উঠলেই বলতেন, ‘এখনই নয়’। সেই আঁচল আঁখি যে গোপনে বিয়েটা করে ফেলেছেন আড়াই বছর আগে, তা বৃহস্পতিবার জানালেন সংবাদমাধ্যমে।

দীর্ঘদিনের প্রেমিক গায়ক সৈয়দ অমিকে বিয়ে করেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি কুমিল্লাতে অমিদের বাড়িতে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। সে খবর জানালেন দুই বছর ৯ মাস পরে। কিন্তু কেন এতদিন চেপে রেখেছিলেন এ খবর?

আঁচল বলেন, ‘বিয়ের পরপরই আমার শাশুড়ি মারা যান। স্বাভাবিকভাবেই আমরা খুব ভেঙে পড়ি। তাই বিয়ের খবর জানানো হয়নি। শুধু দুই পরিবারের সদস্যদের নিয়ে ছোট পরিসরে আমাদের বিয়ের আয়োজন হয়েছিল।’

বিবাহ পরবর্তী দাম্পত্য জীবন কেমন কাটছে- এ প্রসঙ্গে আঁচল বলেন, ‘খুব ভালো সময় কাটছে আমাদের। বলা যায়, এখনই আমরা প্রেম করছি।’

২০২০ সালের ডিসেম্বরে সৈয়দ অমির গাওয়া ‘ও জান রে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন আঁচল আঁখি। সেখানে আঁচলের বিপরীতে মডেল হয়েছিলেন গায়ক অমি নিজেই। প্রথম জুঁটি বেঁধেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তারা।

অর্থাৎ আঁচলের দেওয়া তথ্য মতে, প্রেমের সর্ম্পকে জড়ানোর মাত্র দুই মাসের মাথায় তিনি বিয়ে করেন গায়ক অমিকে। অথচ গত আড়াই বছরে যত বারই তাদের বিয়ের প্রসঙ্গ উঠেছে, প্রতিবারই এড়িয়ে গেছেন নায়িকা। শুধু বলেছেন, এখনই নয়।

যদিও ঢালিউডে বিয়ে করে গোপন রাখার রীতি বেশ পুরনো। ২০০৮ সালে বিয়ে করেন জনপ্রিয় জুটি শাকিব খান এবং অপু বিশ্বাস। সেই খবর প্রকাশ হয় ৯ বছর পর ২০১৭ সালে। এরপর ২০১৮ সালে বুবলীকে বিয়ে করেন শাকিব। সেই খবর প্রকাশ হয় গত বছর।

এমন উদাহরণ আরও আছে বাংলাদেশের শোবিজ জগতে। খুলনার মেয়ে চিত্রনায়িকা আঁচল আঁখিও হাঁটলেন সেই পথে।

২০১১ সালে ‘ভুল’ নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় আঁচল আঁখির। তবে তিনি সাফল্য পান ২০১৩ সালে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে ‘জটিল প্রেম’ সিনেমার মাধ্যমে। ত্রিকোণ প্রেমের ওই ছবিতে নায়ক জয় চৌধুরীও ছিলেন।

ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী ও আরিফিন শুভর মতো নায়কদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন আঁখি। তার অভিনীত সবশেষ সিনেমা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’। সেখানে তার নায়ক মনোয়ার হোসেন ডিপজল।

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :