বিএনপির অফিসে তালা ঝুলিয়ে সরকার নির্বাচনের নামে তামাশার উৎসব করছে: ডা. ইরান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৯

সরকার নির্বাচনের নামে তামাশার আয়োজন করেছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বিএনপির অফিসে তালা ঝুলিয়ে শেখ হাসিনা নির্বাচনের নামে তামাশার উৎসব করছে। দেশের প্রধানতম রাজনৈতিক দল বিএনপি ও জামায়াতে ইসলামীর লক্ষাধিক মিথ্যা ও বানোয়াট মামলায় নেতাকর্মীদের নির্যাতন নিপীড়নের মাধ্যমে প্রতিহিংসার দাবানল জ্বালিয়ে দিয়েছে। নেতাকর্মীদের অধিকাংশ কারাগারে অথবা গ্রেপ্তারের ভয়ে বনে জঙ্গলে পালিয়ে বেড়াচ্ছে।

রবিবার দুপুরে ঢাকা মহানগর লেবার পার্টির বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তফসিল বাতিল ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে দাবিতে অবরোধ কর্মসূচির সমর্থনে এ মিছিল করে লেবার পার্টি।

ডা. ইরান বলেন, সরকার বিএনপিকে ভাঙ্গার চেষ্টা করে চরম ভাবে ব্যর্থ হয়েছে। বিএনপির কয়েকজন লোভী বহিষ্কৃত নেতাদের দিয়ে নতুন নতুন দল তৈরী ও জেলখানায় হত্যা মামলার আসামী শাহজাহান ওমরকে ভাগিয়ে নৌকায় তুলে আওয়ামী লীগ প্রমান করেছে আইন আদালত বলতে কিছু অবশিষ্ট নেই। সরকার প্রধান শেখ হাসিনা যা চায় আদালত, নির্বাচন কমিশন ও আইন শৃঙ্খলা বাহিনী দেদারসে তাই করছে। মির্জা ফখরুল, মির্জা আব্বাস ও আমীর খসরু সহ অন্যরা সরকারের নির্বাচনে যেতে রাজি না হওয়ায় মিথ্যা ও হয়রানি করতেই কারাগারে রাখা হয়েছে। তিনি দেশপ্রেমিক জনগন ও রাজনৈতিক শক্তিকে নির্বাচনের নামে তামাশার উৎসব বুমেরাং করতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

নগর সহ-সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে কর্মসুচীতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, মোহাম্মদ রুম্মান সিকদার, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, নারীনেত্রী পারভিন আক্তার, কেন্দ্রীয় সদস্য মোঃ রাসেল হোসেন, নগর সদস্য ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন,যুগ্ম-সম্পাদক মোঃ ইয়াসিন হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রেজোয়ান হোসেন প্রমুখ।

পুরানা পল্টন হতে শুরু হয়ে মিছিলটি বিজয়নগর পানির টেংকি, পল্টন মোড়, তোপখানা রোড, সচিবালয়, প্রেসক্লাব, বায়তুল মোকাররম হয়ে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :