অবরোধ সফলে মৌচাক-সেগুনবাগিচায় যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ২২:৩৫

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধ সফলে রাজধানীর সেগুনবাগিচা এবং মৌচাক এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল ।

রবিবার দুপুরে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ সভাপতি মহসীন মোল্লার নেতৃত্বে সেগুনবাগিচায় বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মীরা। মিছিলে আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ মহসীন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক আলমগীর হাসান সোহান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রুহুল ইসলাম মনি, সদস্য কাউসার সরকার মামুন, খলিলুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে মৌচাক এলাকায় মিছিলে উপস্থিত ছিলেন, যুগ্ম-সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বিল্লাল হোসেন তারেক,সহ-সাধারণ সম্পাদক শাহ্ নাসিরউদ্দিন রুমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, তথ্য ও গবেষণা সম্পাদক : শফিকুল ইসলাম শফিক, কর্মসংস্থান সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক : সাখাওয়াত হোসেন চয়ন, সহ-কোষাধ্যক্ষ রোকনুজ্জামান রোকন, সহ-ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক মাজেদুল ইসলাম রুম্মন, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কে.এস.এম. মুসাব্বির সাফি, সহ-মৎস্য ও পশুপালন সম্পাদক আশরাফুল ফারুকী হীরা, সদস্য মিজানুর রহমান সুমন, হাবিবুর রহমান হাবিব, মোরশেদ আলম, সাইদুর রহমান সোহেল, হেদায়েত হোসেন ভূঁইয়া এবং যুবদল নেতা : মোঃ ইহসান মামদূদ ও সাইফুল বাছির সোহেল প্রমুখ।

এসময় নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

সরকারের পদত্যাগ ও ঘোষিত নির্বাচনী তফসিল বাতিল এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ, দলের মহাসচিবসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে ৯ম ধাপে ৪৮ ঘন্টা অবরোধ কর্মসুচি পালন করছে বিএনপি-জামায়াতসহ বিভিন্ন জোট ও সমমনা দলগুলো।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :