চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ২২:৪৯

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় তিন ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার বিকাল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পুরাতন বিওসি লালীর বর বাড়ির ইকবাল হোসেন বাবুল (৫৫) ও তার নাতনি আজুয়া আক্তার (৩)। এ ঘটনায় নিহত বাবুলের কন্যা সামিরা (৩০) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত বাবুলের ছোট ভাই খাইরুল বাশার জানান, সামিরার শ্বশুর বাড়ি সাতকানিয়া উপজেলার ছদাহা এলাকায়। তার বাবাকে নতুন বাড়ির কাজ দেখতে ছদাহার উদ্দেশ্যে মোটরসাইকেলে বের হয়। বাড়ি দেখা শেষে ফেরার পথে পদুয়া নয়া পাড়া এলাকায় ট্রাকের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে।

অপর দিকে সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ রাজঘাটা এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে আব্দুল মান্নান (৪৫) নামে একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার চরম্বা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড উত্তর দেওয়ান আলী সিকদার পাড়া এলাকার বাসিন্দা।

এ ঘটনায় সিএনজি অটোরিকশায় থাকা আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মো. এরফান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে এবং গাড়িগুলো থানা হেফাজতে নিয়ে আসে। লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকা টাইমস/০৪ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :