বগুড়ায় যুবককে কুপিয়ে ও গলাকেটে হত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২৩, ০৯:১৮ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২৩, ০৯:১৫

বগুড়া শহরে নামাজগড় এলাকার সুলতানগঞ্জপাড়ায় এক যুবককে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত আরিফ মণ্ডল (২০) বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে।

স্থানীয়রা জানান, মা তহিরন বেগমকে নিয়ে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন আরিফ৷ রাতে বাড়ির সামনে একটি দোকানে বসেছিলেন। এ সময় আট থেকে দশজন যুবক হাসুয়া ও ধারালো দেশীয় অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উটের মোড়ের দিক থেকে এসে তাকে ধাওয়া করে। সেখান থেকে প্রায় ৫০ মিটার ধাওয়া করে নামাজগড়ের মোড় এলাকায় তাকে ধরে ফেলে দুর্বৃত্তরা। এ সময় আরিফকে কুপিয়ে ও গলাকেটে হত্যার পর সবাই পালিয়ে যায়। দুর্বৃত্তরা সবাই আরিফের বয়সী ছিল।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে পাঠায়। এ ছাড়া হত্যায় ব্যবহৃত হাসুয়া, বেশ কয়েকটি এসএস পাইপ উদ্ধার করা হয়।

নিহতের স্বজনরা জানান, গত মাস দুইয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাকবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। এতে মামলা হয়। ওই মামলায় প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি দশদিন আগে জামিনে বের হন। এছাড়াও শহরের নূরানী মোড় এলাকার এক ব্যবসায়ীর মেয়ের সাথেও তার প্রেমের সম্পর্ক ছিল। এই নিয়েও পরিবারটির সাথে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল।

বগুড়া সদর থানা পুলিশের ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, হত্যাকাণ্ডের বিভিন্ন মোটিভ সম্পর্কে আমরা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে ও শজিমেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

(ঢাকাটাইমস/০৬ ডিসেম্বর/জেডএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :