কুমিল্লা সিটি মেয়র রিফাতের জানাজা শুক্রবার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০২৩, ১১:৩৬ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০২৩, ১০:২৬

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র আরফানুল হক রিফাতের জানাজা অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার (১৫ ডিসেম্বর)।

কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জুমার নামাজের পর জানাজা অনুষ্ঠিত হবে। এর আগে একই দিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তার মরদেহ রাখা হবে। সেখানে দলীয় নেতাকর্মীরা মেয়রের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন।

বুধবার কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মেয়র আরফানুল হক রিফাতের মৃত্যুতে কুমিল্লা সিটি করপোরেশন একদিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে।

কুসিক মেয়র রিফাতের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, এলজিআরডিমন্ত্রী তাজুল ইসলাম ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার শোক জানিয়েছেন।

গত ৬ ডিসেম্বর অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় মেয়র আরফানুল হক রিফাতকে রাজধানী ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থা অপরিবর্তিত থাকায় প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে ১০ ডিসেম্বর তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। আরফানুল হক রিফাত কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ১৫ জুন অনুষ্ঠিত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী হন আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত। ২৩ জুন গেজেট প্রকাশিত হয়। ৫ জুলাই মেয়র হিসেবে শপথ নেন তিনি। ৭ জুলাই মেয়রের দায়িত্ব গ্রহণ করেন আরফানুল হক রিফাত।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :