প্রধানমন্ত্রীর জনসভা, নিরাপত্তার চাদরে ঢাকা ফরিদপুর শহর

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০২৪, ১৩:৪৫ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৪, ১৩:১৭

ফরিদপুরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি জনসভাকে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে জনসভাস্থলসহ পুরো শহরকে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী। নেওয়া হয়েছে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা। শহরের প্রতিটি মোড়ে অবস্থান নিতে দেখা গেছে পুলিশ ও আনসার সদস্যদের।

দুপুরে ফরিদপুর পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে মধ্যাহ্নভোজের পর বিকাল ৩টায় জনসভায় ভাষণ দেবেন তিনি। জনসভাকে সফল করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগ।

সমাবেশস্থলে গিয়ে দেখা যায়, নৌকার আদলে তৈরি করা হয়েছে মঞ্চ। জনসভাস্থলের চারদিকে বাউন্ডারি ওয়ালে ঘেরা থাকায় দুটি গেট দিয়ে জনসাধারণের ঢোকার ব্যবস্থা করা হয়েছে। সেখানেও রয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রঙিনভাবে সাজানো হচ্ছে পুরো শহরকে। নতুন করে রং করা হয়েছে সড়ক ডিভাইডারগুলোতে। দলীয় নেতাকর্মীদের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডে ছেয়ে গেছে পুরো শহর।

অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ইউনিফর্ম পুলিশ, সাদা পোশাকের পুলিশ, সিভিল পুলিশ ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি র‌্যাব, এসএসএফ, ডিজিএফআই ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আবদুল্লাহ বিন কালাম বলেন, প্রধানমন্ত্রীর আগমন নিরাপদ ও নির্বিঘ্ন করতে শহরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। নিরাপত্তার দায়িত্বে থাকা বাহিনীর সদস্যদের সঙ্গে সমন্বয় করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :