গাজীপুর-৩: নৌকার প্রার্থী টুসির নির্বাচনি ক্যাম্পে আগুন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২৪, ১৭:৩২

গাজীপুর-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসির নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে অফিসের ব্যানার-পোস্টার পুড়ে গেছে।

বুধবার গভীর রাতের কোনো একসময় শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের টেপিরবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় অফিসের অন্তত ২৫টি প্লাস্টিকের চেয়ার চুরি হয়েছে। খবর পেয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নির্বাচনি ক্যাম্পে আগুন।

শ্রীপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. সোলাইমান হক বলেন, ‘রাত ১২টার দিকে অফিস থেকে নির্বাচনি কার্যক্রম শেষ করে নেতাকর্মীরা যে যার বাড়ি চলে যান। সকাল ৮টার দিকে এসে দেখা যায় আগুনে অফিসের সবকিছু পুড়ে গেছে। অফিসের ব্যবহৃত প্লাস্টিকের ২৫টি চেয়ার নেই। আমরা ধারণা করছি, স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকেরা অফিসে আগুন দিয়ে চেয়ার নিয়ে গেছে। বিষয়টি পুলিশ ও রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে। এ বিষয়ে জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশকে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৪জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :