জামালপুর-৪

মুরাদের সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলা, আহত ১০

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২৪, ২৩:১৬

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নৌকার প্রার্থী মুরাদের সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। হামলার ঘটনায় সংর্ঘষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। সেখানে থাকা ঈগল সমর্থকদের দুইটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সরিষাবাড়ি পৌরসভার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন ডা. মুরাদ হাসানের নির্বাচনি প্রধান সমন্বয়কারী সাখাওয়াত আলম মুকুল, রিপন, ছোটন, সানজিদা, সজিব, দিলকুশ। নৌকার আহত সমর্থকদের নাম পাওয়া যায়নি।

জানা যায়, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান হেলালের নৌকার মিছিল শিমলাবাজার হয়ে বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে সেখানে থাকা ঈগল প্রতীকের নির্বাচনি সমন্বয়কারী সাখাউতুল আলম মুকুলকের ওপর হামলা করে। পরে দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়লে আহত হয় অন্তত ১০ জন। এ সময় নৌকার সমর্থকরা চলে গেলে ঈগলের সমর্থকরা সড়কে নেমে বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে বিক্ষোভকারীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয় ও পরিস্থিতি স্বাভাবিক করে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসানের নির্বাচনি প্রধান সমন্বয়কারী সাখাওয়াত আলম মুকুল বলেন, আমাদের নির্বাচন ক্যাম্পের সামনে রাস্তায় নৌকার মিছিল দেখে আমি আমাদের কর্মীদের ভেতরে সরিয়ে দিয়ে চায়ের দোকানের পাশে দাঁড়িয়ে ছিলাম। আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলালের ছোট ভাই মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে কয়েকজন টেনে রাস্তায় নিয়ে আসে এবং আমার ওপর হামলা করে আহত করে এবং অফিস ভাংচুর করে। আমাকে বাঁচাতে গিয়ে আমার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

হামলার বিষয়ে নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলাল বলেন, আমাদের একটা মিছিল বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। বাসস্ট্যান্ড ক্রস করলে মুকুলের নেতৃত্বে ২০-২৫ জন মিছিলের সামনে গিয়ে দাঁড়িয়ে মারমুখী হয় আমাদের লোকদের ওপর। আমাদের লোক স্লোগান দিয়ে আসতে থাকলে আমাদের লোকজনের ওপর হামলা করে। এ ঘটনায় আমাদের ৪ জন সমর্থক আহত হয়। আগামীকাল আমরা থানায় এবং রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ দিবো।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৪জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :