ভোটারদের ঢেউয়ে বিএনপির ষড়যন্ত্র ভণ্ডুল হয়ে যাবে:  নানক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০১

ভোটের দিনকে সামনে রেখে বিএনপি ষড়যন্ত্র করছে। তবে ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে তাদের ষড়যন্ত্র ভণ্ডুল হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার রাত ৮টায় মোহাম্মদপুর কলেজ গেট বিহারী ক্যাম্পে (জেনেভা ক্যাম্প) নেতাদের সঙ্গে মতবিনিময় সভার শুরু আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নৌকার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত গত ১৫ বছর ধরে সরকার উৎখাতের চেষ্টা করেছে। তবে দেশের জনগণ তাদের সঙ্গে নেই বলেই বারবার তারা ব্যর্থ হয়েছে। ৭ জানুয়ারী নির্বাচনকে সামনে রেখেও তারা ষড়যন্ত্র করছে। তবে বিএনপির নির্বাচন প্রতিহতের যে ষড়যন্ত্র তাও ব্যর্থ হবে। ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে তাদের ষড়যন্ত্র ভণ্ডুল হয়ে যাবে।

এক প্রশ্নের জবাবে নৌকার মনোনীত এই প্রার্থী বলেন, নির্বাচনপূর্ব যেসব সহিংসতা হচ্ছে তা যৎসামান্য। তবে কোনো ধরণের সহিংসতাই কাম্য নয়। তাই দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান দলের নীতিনির্ধারণি ফোরামের এই নেতা।

এসময় বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল প্রমুখ।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/টিএ/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :