ডা. রাকিবুল ইসলাম আকাশকে তুলে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১৪:১৫

চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের কেন্দ্রীয় সদস্য বেসরকারি মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ডা. রকিবুল ইসলাম আকাশকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম।

শনিবার এক বিবৃতিতে তিনি বলেন, ডা. রাকিবুল ইসলাম আকাশকে তার ঢাকার বসুন্ধরার বাসা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিট ভাটারা থানা পুলিশ উঠিয়ে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

তিনি বলেন, ডা. আকাশ একজন মেধাবী মুখ, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, চর্ম রোগের উপর উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত একজন চিকিৎসক।

ডা. রফিকুল ইসলাম বলেন, প্রহসনের ডামি নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকারের নির্যাতন ততই বেড়ে চলছে। সেই ধারা বজায় রেখে সারা বাংলাদেশকে জিম্মি করে রেখেছে এই সরকার। সেই ধারাবাহিকতায় ডা. আকাশকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, সরকারের এমন কর্মকাণ্ড তার পরিবার রাজনীতি সচেতন প্রতিটি মানুষের জন্য একটা উদ্বেগের কারণ। তিনি আজ এক বিবৃতিতে ডা. রাকিবুল ইসলাম আকাশকে তুলে নেওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

অবিলম্বে ডা. রাকিবুল ইসলাম আকাশের সন্ধান মুক্তির দাবি জানান এবং অবিলম্বে স্বৈরাচারের রোষানলে গ্রেপ্তার সকল চিকিৎসক, পেশাজীবী রাজবন্দিদের মুক্তির দাবি জানান। একইসঙ্গে এই ধরনের নির্যাতনের তীব্র নিন্দা জানান তিনি।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/জেবি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :