এবার মুখ খুললেন শোয়েবের বোন, জানালেন বিচ্ছেদের কারণ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৪, ১৮:১৭

এশিয়া মহাদেশের ক্রীড়াঙ্গনের জনপ্রিয় দম্পতি শোয়েব মালিক ও সানিয়া মির্জার বিবাহ বিচ্ছেদের সংবাদ বিশ্ব গণমাধ্যমে সয়লাব। বিবাহ বিচ্ছেদের পরেই শোয়েব মালিক তৃতীয় বারের মতো বিয়ে করেছেন শনিবার (২০ জানুয়ারি)। কনে পাকিস্তানি টেলিভিশন অভিনেত্রী সানা জাভেদ।এর আগে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে ভালোবেসে ঘর বেঁধেছিলেন শোয়েব। এবার সানিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন শোয়েব মালিকের বোন।

২০২৩ সালেই সানিয়া মির্জা শোয়েব মালিককে ডিভোর্স দেন। তবে তা আলোচনায় আসেনি লম্বা সময় পর্যন্ত। এরমাঝে শোয়েব মালিক নিজের জীবনে সঙ্গী করে নিয়েছেন সানা জাভেদকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে নামার মাত্র একঘণ্টা আগে প্রকাশ করেছেন বিয়ের ছবি।

সানিয়া মির্জা ঠিক কেনো শোয়েব মালিককে ডিভোর্স দিয়েছেন সেই তথ্যটাও বের করে এনেছেন পাকিস্তানের সাংবাদিকরা। উঠে এসেছে পাকিস্তানের সাবেক অধিনায়কের পারিবারিক বক্তব্যটাও।

বিগত বছরগুলোতে শোয়েব মালিককে বেশ কয়েকবার দেখা যায় পাকিস্তানের টিভি অভিনেত্রী আয়শা ওমরের সঙ্গে। গুঞ্জন তখন ডালপালা ছড়ায়। তবে শোয়েব ও আয়শা দুজনেই বিষয়টি অস্বীকার করেন। এরপর থেকেই বিভিন্নভাবে এই ক্রিকেটার এবং সম্পর্কের প্রতি নিজের আক্ষেপের জানান দিয়েছেন সানিয়া মির্জা। যদিও শেষ পর্যন্ত জানা গেল শোয়েবের প্রেমিকা ছিলেন সানা জাভেদ।

পাকিস্তানের গণমাধ্যম ‘দ্য পাকিস্তান ডেইলি’ জানিয়েছে, এ বিয়েতে মালিকের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। সানিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের একটি কারণও সেখানে বলা হয়েছে মালিকের বোনের বরাত দিয়ে। পত্রিকাটি লিখেছে, ডিভোর্সি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিকের তৃতীয় বিয়েতে তাঁর পরিবারের কেউ উপস্থিত ছিলেন না।

পত্রিকাটি জানায়, ‘টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়া নিয়ে মালিকের বোনেরা গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। বলা হচ্ছে, মালিকের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে সানিয়া হাঁপিয়ে উঠেছিলেন।’

এদিকে শোয়েব মালিকের বিয়ের পর নিজের পক্ষ থেকেও জবাব দিয়েছেন সানিয়া মির্জা। সানিয়ার পরিবার ও সানিয়া টিমের নামের প্রচার করা সেই বিবৃতিতে লেখা ছিল, ‘সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যা–ই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।’

(ঢাকাটাইমস/২১ জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :