কতবার প্রেম এসেছে স্বস্তিকার জীবনে? যা জানালেন নায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২৪, ১৩:৩৭

ওপার বাংলার অন্যতম আবেদনময়ী নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডের যে কজন নায়িকার প্রেম ও দাম্পত্য জীবন নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়, স্বস্তিকা তাদের মধ্যে অন্যতম।

ক্যারিয়ারের শুরু থেকে বেশি কয়েকজন তারকার সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। তাদের মধ্যে যেমন আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখার্জী এবং নায়ক জিৎ, তেমন আছেন সমবয়সি পরমব্রত চট্টোপাধ্যায়ও।

তবে স্বস্তিকার জীবনে যতবার প্রেম এসেছে, তার চেয়ে বেশি ইন্ডাস্ট্রিতে ছড়ানো হয় বলে অভিযোগ এই নায়িকা। সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে এমন অভিযোগ করেন তিনি।

স্বস্তিকার দাবি, ‘আমার জীবনে প্রেম খুব কম এসেছে। কিন্তু মানুষ এমনভাবে রটায় যেন ৪০টার মতো প্রেম করে ফেলেছি। নিজের মুখেই সবসময় প্রেমের কথা স্বীকার করেছি। তবে আমার সম্পর্কে রটে যায় বেশি। কারও সঙ্গে কফি খেতে দেখলেও ভাবে প্রেম করছি।’

এর আগেও অভিনেত্রী একাধিক সাক্ষাৎকারে বলেছেন, তার সম্পর্কে এমনভাবেই বিভিন্ন গুঞ্জন রটে, যা শুনে অবাক হন নিজেও। তবুও স্বস্তিকা লুকোচুরি করেন না। সবসময়ই স্পষ্ট ভাষায় জানিয়ে দেন সত্যটা।

ব্যক্তিজীবনে বিবাহিত ও ডিভোর্সি স্বস্তিকা বহুদিন ধরে একমাত্র মেয়েকে নিয়ে সিঙ্গেল মাদার হিসেবে জীবনযাপন করছেন। মেয়ের সঙ্গে বন্ধুর মতো মেশেন নায়িকা। মা-মেয়ের একসঙ্গে কাটানো মুহূর্ত প্রায় উঠে আসে সামাজিক মাধ্যমে।

এদিকে, সম্প্রতি ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ এসেছিলেন স্বস্তিকা। সেখানে দেখানো তার অভিনীত সিনেমা ‘বিজয়ার পরে’। কলকাতায় ফেরার আগে নায়িকা জানান, ঢাকার ভক্তদের আতিথিয়েতা মুগ্ধ করেছে তাকে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :