টঙ্গীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ডুয়েট শিক্ষকসহ নিহত ২

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৭ | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৬

গাজীপুরের টঙ্গীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষকসহ দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বিআরটি প্রকল্পের টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলস এলাকার উড়াল সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষকের নাম রাম কৃষ্ণ সাহা (৩২)। তিনি ঢাকার মোহাম্মদপুর এলাকার চাঁদ হাউজিংয়ের বাসিন্দা রবীন্দ্রনাথ সাহার ছেলে এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার বড়বিনাইলচড় এলাকার মৃত আব্দুল বাতেন ভুঁইয়ার ছেলে দিদারুল আলম (৪১)। তিনি রাইট শেয়ারিং অ্যাপ (পাঠাও) চালক।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে রাইট শেয়ারিং অ্যাপ ব্যবহার করে মোটরসাইকেলে ঢাকার মোহাম্মদপুর থেকে গাজীপুরের শিমুলতলী এলাকায় যাচ্ছিলেন ঢাকা প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক রামকৃষ্ণ সাহা। সকালে মোটরসাইকেলটি বিআরটি প্রকল্পের উড়াল সেতু দিয়ে টঙ্গীর কাদেরিয়া এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী প্রভাতি বনশ্রী নামক একটি বাসের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঠাও চালক দিদারুলের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় শিক্ষক রামকৃষ্ণ সাহাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর বাসের চালককে আটক করতে পারেনি পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মুস্তাফিজুর রহমান বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকা টাইমস/২০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :