রেস্তোরাঁয় ঢুকে তিনজনকে ছুরিকাঘাত: একজনের অবস্থা আশঙ্কাজনক

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৫ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৫

কুষ্টিয়া শহরের একটি রেস্তোরাঁয় ঢুকে ম্যানেজারসহ তিনজনকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে থানাপাড়া বাঁধ সংলগ্ন শেখ রাসেল কুষ্টিয়া-হরিপুর সেতুর নিচে অবস্থিত রিভার ভিউ ফুড কর্নারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন রেস্তোরাঁর ম্যানেজার তুষার (২৩), প্রধান বাবুর্চি শিমুল (২৫) ও সহকারী বাবুর্চি শুভ (২২)।

আহতদের কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রেস্তোরাঁর ম্যানেজার তুষারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ছুরিকাঘাতে আহত রেস্তোরাঁর সহকারী বাবুর্চি শুভ বলেন, আমি রেস্তোরাঁর রান্নাঘরে কাজ করছিলাম। এ সময় অপরিচিত চার থেকে পাঁচজন যুবক রান্নাঘরে জোরপূর্বক ঢোকার চেষ্টা করে। আমি বাধা দিলে তারা বকাবকি করতে থাকে। এ সময় মালিকের ফোন নম্বর চাইলে আমি দিতে অপারগতা প্রকাশ করি। এরপর তারা ম্যানেজার তুষারের সঙ্গে বাগবিতণ্ডা করতে থাকে। একপর্যায়ে তারা ম্যানেজারকে মারধর শুরু করে। মারধরের এক পর্যায়ে এক যুবক ম্যানেজারকে ছুরিকাঘাত করে। এ সময় আমি ও শিমুল ঠেকাতে গেলে আমাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

রিভার ভিউ ফুড কর্নার মালিক আব্দুল খালেক বলেন, ঘটনার সময় আমি রেস্তোরাঁয় ছিলাম না। পরে জানতে পারি আমার তিন স্টাফকে ছুরিকাঘাত করেছে কে বা কারা। আমার জানা মতে তাদের সঙ্গে কারো কোনো খারাপ সম্পর্ক নেই। তবে কী কারণে তাদের ওপর এভাবে হামলা সে বিষয়ে এখনো কিছু বলতে পারছি না। পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে দেখছে। মামলার বিষয়ে প্রস্তুতি চলছে।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, ছুরিকাঘাতে আহত হয়ে তিনজন হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে দুইজন শঙ্কামুক্ত থাকলেও একজনের অবস্থা আশঙ্কাজনক।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বলেন, জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :