স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি. ও প্লাসিড এক্সপ্রেস এসডিএন বিএইচডি এর মধ্যে চুক্তি 

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০১

রেমিটেন্স সেবার পরিধি আরো বিস্তৃত করার লক্ষ্যে স্বনামধন্য গ্লোবাল রেমিটেন্স কোম্পানি প্লাসিড এক্সপ্রেস এসডিএন বিএইচডি-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি.।

এই চুক্তির আওতায় প্রবাসী বাংলাদেশিরা প্লাসিড এক্সপ্রেস এসডিএন বিএইচডি’র মাধ্যমে বাংলাদেশে তাদের সুবিধাভোগীদের স্ট্যান্ডার্ড ব্যাংক ও বাংলাদেশের যেকোনো ব্যাংকের অ্যাকাউন্টে সরাসরি অর্থ পাঠাতে পারবেন। মঙ্গলবার ঢাকায় স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. হাবিবুর রহমানের উপস্থিতিতে উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মো. সিদ্দিকুর রহমান এবং প্লাসিড এক্সপ্রেস এসডিএন বিএইচডি-এর ডিরেক্টর মোহাম্মদ রশীদ স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্ট্যান্ডার্ড ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব আইআরএম মো. মোহন মিয়া, এসইভিপি ও চিফ রেমিটেন্স অফিসার মো. মোশাররফ হোসাইন, ইভিপি ও সিএফও মো. আলী রেজা, এফসিএমএ, সিআইপিএ ও রেমিটেন্স ডিপার্টমেন্টের এভিপি জাকারিয়া মাহমুদ এবং প্লাসিড এক্সপ্রেস এসডিএন বিএইচডি-এর কান্ট্রি হেড (বাংলাদেশ) ফারুক হেলালীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকা টাইমস/২৮ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :