রমজানজুড়ে এফডিসিতে ইফতারের আয়োজন ডিপজল-মিশার

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২৪, ১১:০৩

রুপালি পর্দায় তারা অত্যন্ত খারাপ মানুষ। কিন্তু বাস্তবে যে একেবারেই উল্টো, তা আরও একবার প্রমাণ করলেন ঢালিউডের জনপ্রিয় দুই খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। চলমান পবিত্র রমজানজুড়ে বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশন- এফডিসিতে ইফতারের আয়োজন করেছেন তারা।

জানা গেছে, প্রথম রমজানে মিশা সওদাগর নিজে উপস্থিত হয়ে শিল্পীদের মাঝে ইফতার বিতরণ করেন। দ্বিতীয় রমজানে বুধবার উপস্থিত ছিলেন ডিপজল। মাসব্যাপী এই ইফতার বিতরণ কর্মসূচি চলবে এফডিসিতে অবস্থিত ক্যান্টিনের সামনে। সেখান থেকে শিল্পী সমিতির সদস্যসহ সিনেমা সংশ্লিষ্ট সবাই ইফতার নিতে পারবেন।

মহতী এ উদ্যোগ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘রমজান মানে ঐক্য, ভালোবাসা এবং সহমর্মিতা। আমি বরাবরই চলচ্চিত্রের মানুষের পাশে ছিলাম। আমরা সবাই এই রমজানে বাসায় হরেক রকমের খাবার খাবো। কিন্তু আমার আরেক পরিবার এফডিসির মানুষজন নামেমাত্র পানি দিয়ে ইফতার করবে, তা তো হতে পারে না। তাই কয়েকশো লোক যেন ভালো ভাবে ইফতার করতে পারে, আমি আর মিশা সেই উদ্যোগ নিয়েছি।’

মিশা সওদাগর বলেন, ‘রমজান উপলক্ষ্যে বাজারে সবকিছুর দাম চড়া। এমন অবস্থায় আমার এফডিসির ভাই ও বোনদের কিছু কিনে ভালোভাবে ইফতার করার মতো সামর্থ্য নেই৷ তাই আমার পরিবারের মানুষদের জন্য ডিপজল ভাই ও আমি মিলে এই উদ্যোগটি নিয়েছি। সবার সুবিধার্থে বড় করে প্যান্ডেল করা হয়েছে, যাতে আরাম করে বসে সবাই এখানে ইফতার করতে পারে। আশা করছি, এখানে যে খাবার উপকরণ রাখা হয়েছে তা দিয়ে খুব ভালো ভাবেই সবাই তৃপ্তি মতো ইফতার করতে পারবেন, ইনশাআল্লাহ।’

এদিকে, আগামী ২৭ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। সেখানেও এক হয়েছেন ডিপজল ও মিশা। তাদের প্যানেল থেকে মিশা সভাপতি এবং ডিপজল সাধারণ সম্পাদক পদে লড়বেন। তবে অন্য কোন পদে কে নির্বাচন করবেন, তা চূড়ান্ত হয়নি। আরেকটি প্যানেল দিচ্ছেন নিপুণ আক্তার।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :