বিএনপি নয়, আওয়ামী লীগই পরাজিত হয়েছে: মজনু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০২৪, ২১:৪১

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, আন্দোলনে বিএনপি ব্যর্থ হয়নি। এ সংগ্রামে দেশের ১৮ কোটি মানুষের সমর্থন ছিল। সাধারণ জনগণ ৭ জানুয়ারির প্রহসনের ভোট বর্জন করেছে। এ আন্দোলনে বিএনপির নৈতিক বিজয় হয়েছে। আর পরাজিত হয়েছে আওয়ামী লীগ।

সোমবার বিকালে বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় ঢাকা মহানগর দক্ষিণের খিলগাঁও থানার ১নং ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

খিলগাঁও জোড়া পুকুর এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মজনু বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ গণধিকৃত রাজনৈতিক দল হিসেবে দেশবিদেশে চিহ্নিত হয়েছে। বিশ্বের দরবারেও স্বৈরশাসক হিসেবে আখ্যায়িত হয়েছে। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে তারা রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে দেশকে কুক্ষিগত করে রেখেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশে অভাব দেখা দেয়। দ্রব্যমূল্য বিদুৎ গতিতে বেড়ে যায়। কারণ, এরা ক্ষমতায় এসেই শুরু করে অবাধ লুটপাট। ব্যবসায়িক সিন্ডিকেট তৈরি করে বাজারকে অস্থির করে তোলে। এদের লুটপাটের কারণে দেশ আজ মারাত্মক অর্থনৈতিক সংকটে পড়েছে।

মহানগর বিএনপির এ নেতা বলেন, ডলারের অভাবে ব্যবসায়ীরা এলসি খুলতে পারছে। ব্যাংকগুলো আজ শূন্য প্রায়। তাই দেশ বাঁচাতে এবং ভবিষ্যতে সুন্দর রাষ্ট্র গড়ে তুলতে হলে প্রয়োজন ঐক্যবদ্ধ আন্দোলন।

ওয়ার্ড বিএনপির সভাপতি এম জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় আরও বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মহানগর সদস্য অ্যাডভোকেট ফারুক উল ইসলাম ও মামুনুর রশিদ আকন্দ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮মার্চ/জেবি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

অর্থমন্ত্রী করোনায় আক্রান্ত

মোটরযানের গতিসীমা নির্দেশিকা সড়কে দুর্ঘটনা কমাবে: রোড সেফটি কোয়ালিশন

মাতৃমৃত্যু রোধে বাংলাদেশ ‘অভাবনীয়’ উন্নতি করেছে: ইউএনএফপিএ

উদ্ভাবনে উপকৃত হবেন কৃষকরা, উৎপাদন বাড়বে ফসলের: কৃষিমন্ত্রী 

সম্পর্ক আরও সুদৃঢ় করতে লু’র সঙ্গে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী

জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: লু

সারাদেশে ‘নো হেলমেট, নো ফুয়েল’ নীতি কার্যকরের নির্দেশ

প্রবাসীদের এনআইডি কার্যক্রম দেখতে যুক্তরাজ্য যাচ্ছেন ইসি আলমগীর

নারীদের পরিবর্তনের মূল চালিকাশক্তি হিসেবে তৈরি করতে হবে: প্রধানমন্ত্রী 

অভিশপ্ত মে মাস, আয়লা-আমফানের পর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’! 

এই বিভাগের সব খবর

শিরোনাম :