ফসলের মাঠ থেকে ফেরার পথে বৃদ্ধ কৃষক খুন, ঘাতক আটক

শেরপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৪, ০৯:২৬

শেরপুরের শ্রীবরদীতে ছুরিকাঘাতে আব্দুল বারেক (৬২) নামে এক বৃদ্ধ কৃষক খুন হয়েছেন। শুক্রবার বিকালে উপজেলার গোসাইপুর ইউনিয়নের পশ্চিম বাদেঘোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বারেক একই গ্রামের মৃত মিয়ার উদ্দিনের ছেলে। এ ঘটনায় ওই দিন রাতেই নিহতের মেয়ে আবেদা বেগম ও জবেদা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘাতক আবুল কাশেম ওরফে বনারীকে (৫৫) গ্রেপ্তার করেছে। বনারী একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার বিকেলে ফসলের মাঠের খোঁজ খবর নিয়ে আব্দুল বারেক বাড়ি ফিরছিলেন। এ সময় রহস্যজনক কারণে তার পথরোধ করে স্থানীয় আবুল কাশেম বারেকের পেটে হঠাৎ ছুরি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল বারেক। পরে এলাকাবাসী ঘাতক আবুল কাশেম ওরফে বনারীকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গোসাইপুর ইউপি চেয়ারম্যান শাহজামাল আশিক বলেন, দীর্ঘদিন যাবত আবুল কাশেম মানসিক সমস্যায় ভুগছেন। এ কারণে সে হয়তো এমন কাজ করতে পারে।

এসআই আনিসুর রহমান জানান, নিহতের পেটের নাভির উপরে ছুরির আঘাত লাগায় প্রচণ্ড বেগে রক্তপাত হয়। এ কারণে ঘটনাস্থলেই প্রাণ হারায় আব্দুল বারেক। অভিযুক্ত ঘাতক আবুল কাশেমকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সম্পর্কে শ্রীবরদী থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বলেন, ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :