মুন্সীগঞ্জে আ.লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলি, সংসদ সদস্যের অনুসারী নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ এপ্রিল ২০২৪, ১১:১৬ | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২৪, ১১:০১

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পারভেজ খান (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারী বলে জানিয়েছে পুলিশ।

শনিবার ভোরে চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

এর মধ্যে গুলিবিদ্ধ মোহাম্মদ রাব্বি (১৯) নামে আরেক যুবককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে ওই এলাকার আহম্মেদ গ্রুপ ও মামুন গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। দুই গ্রুপই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

তারই জেরে শনিবার ভোরে আহম্মেদ গ্রুপের লোকজন মামুন গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুইজন গুলিবিদ্ধসহ আহত হন অন্তত ছয়জন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং ঘটনাস্থল পরিদর্শন করি।

তিনি বলেন, ‘এ ঘটনায় দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এর মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পারভেজ নামে একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

ওসি আরও জানান, ওই দুই গ্রুপই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আহম্মেদ গ্রুপ বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারী এবং মামুন গ্রুপ সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের অনুসারী বলেও জানান তিনি।

এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত পারভেজের বিষয়ে ওসি বলেন, তিনি বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারী ছিলেন।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :