ঝিনাইদহে দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জনের মনোনয়নপত্র জমা

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ০০:০৭ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ০০:০১
সদর উপজেলা (উপরে) ও কালীগঞ্জ উপজেলায় (নিচে) চেয়ারম্যান পদ প্রত্যাশীরা

দেশজুড়ে প্রথম ধাপে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৮ মে। এই ধাপে ঝিনাইদহ সদর উপজেলা এবং কালীগঞ্জ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে ঝিনাইদহ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৫ জন এবং কালীগঞ্জ উপজেলা থেকে ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে ঝিনাইদহ সদর উপজেলা থেকে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে কালীগঞ্জ উপজেলা থেকে ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরমধ্যে সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন তৃতীয় লিঙ্গের প্রার্থী মনোননয়ন পত্র জমা দিয়েছেন।

ঝিনাইদহ সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ছরওয়ার খান সউদ, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে এম রশিদুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সাবেক নেতা মিজানুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নুর এ আলম বিপ্লব এবং জামায়াত সমর্থিত মোহা. হাাবিবুর রহমান।

অপর দিকে কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, বীর মুক্তিযোদ্ধা রাশেদ শমসের, মো. মতিয়ার রহমান, বর্তমান ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মো. জাহাঙ্গীর হোসেন, ঢাকাস্থ শ্রমিক লীগে নেতা মো. ইমদাদুল হক ও জামায়াত সমর্থক মো. ওলিয়ার রহমান।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :