সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, যা বলছে পরিবার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ১৭:০৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসের ব্যাটারি চুরির আখ্যা দিয়ে গণপিটুনিতে বাবু (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে, ভিকটিমের পরিবারের দাবি নিহত যুবক নেশায় আসক্ত থাকলেও চুরি করার মতো অপরাধী ছিলেন না।

সোমবার রাতে (নাসিক) ১ নম্বর ওয়ার্ডস্থ হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন। তিনি বলেন, মরদেহটি থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি ছেলেটি চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করেছে। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারবো।

নিহত ওই যুবক মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনতার সঙ্গে কথা বলে জানা যায়, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্নের একটি খালী বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। সোমবার রাতে মনা নামক একজন বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে নিহত যুবককে আটকে বেধর মারধর করেছে কিছুসংখ্যক মানুষজন। পরে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়।

ঘটনার বর্ণনা জানতে যোগাযোগ করা হয় ভিকটিমের মা ফুলমতির সঙ্গে। তিনি ঢাকা টাইমসে জানিয়েছেন, তার ছেলেকে সোমবার রাতে কিছুসংখ্যক লোকজন মারধর করে তার বাসায় দিয়ে যায়। অজ্ঞাত ওই মানুষেরা দাবি করেন যে তার ছেলে বাবু বাস গাড়ির ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকা বিক্রি করেছেন। অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়েছে। প্রতিবেদত তাকে প্রশ্ন করে আপনার ছেলে কি এর আগে কখনো চোর অপবাদ পেয়েছিল? জবাবে ভিকটিমের মা ফুলমতি বলে, আমার ছেলে ঘুমের ট্যাবলেট খেতো কিন্তু চুরি করার কোনো ঘটনা হুনি (শোনা) নাই। অয় (বাবু) টাইলসের কাজ করতো। ঈদের পর আর কাজে যায় নাই। মামলা করবেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, পুলিশ আমাগো ডাকাইছিলো। আমরা তাগো লগে কথা বইলা আপনারে জানামু।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, ভিকটিমের পরিবার এখনো আসেনি। তারা আসলেই মামলা হবে।

(ঢাকা টাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :