বগুড়ায় বাবার ব্যাগে থাকা চাকু পেটে ঢুকে শিশুর মৃত্যু

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২৪, ১০:০১

বগুড়ার কাহালু‌তে বাবার ব্যা‌গে থাকা ধারা‌লো চাকু পেটে ঢুকে রা‌হাম‌নি না‌মে ৬ বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার সাঘাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাহাম‌নি ফাজিল ডিগ্রি মাদ্রাসার ইবতেদায়ী শাখার প্রথম শ্রেণিতে পড়তো। তার মৃত্যুর ঘটনায় বাবা আব্দুর রহিমকে (৪০) মঙ্গলবার দুপুরে আটক ক‌রেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, আব্দুর রহিম পুকুরে নেট দিয়ে ঘের দেওয়ার কাজ করেন। তার জন্য তিনি সবসময় ব্যাগে একটি ধারালো চাকু রাখেন। মঙ্গলবার সকালে পড়াশোনা না করার কারণে আব্দুর রহিম তার মেয়ে রাহামনিকে শাসন করছি‌লেন।

একপর্যা‌য়ে র‌হিম তার ব্যাগ দিয়ে রাহাম‌নি‌কে আঘাত ক‌রেন। এ সময় ব্যাগে থাকা ধারা‌লো চাকু রাহাম‌নির পে‌টে ঢু‌কে যায়। তৎক্ষণাৎ তা‌কে চিকিৎসার জন্য প্রথ‌মে কাহালু উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে এবং প‌রে বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষণ ক‌রেন।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সে‌লিম রেজা ব‌লেন, ‘এ ঘটনায় শিশুর বাবাকে আটক ক‌রে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। প্রাথ‌মিকভা‌বে আমরা ঘটনার সত্যতা পে‌য়ে‌ছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।’

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :