এলাকার উন্নয়নে আমাকে ব্যবহার করুন: সাবেক মন্ত্রী রুহুল হক 

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা
| আপডেট : ২০ মে ২০২৪, ২০:৩৬ | প্রকাশিত : ২০ মে ২০২৪, ২০:২৫

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ. ফ. ম. রুহুল হক এমপি সাতক্ষীরা পৌরসভা কার্যালয় পরিদর্শন করেছেন। এ সময় তাকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। পরে পৌর কর্তৃপক্ষের পক্ষ থেকে ডা. রুহুল হককে সংবর্ধনা প্রদান করা হয়।

সোমবার বিকাল ৪টায় সাতক্ষীরা পৌরসভা আয়োজিত মেয়রের দপ্তরে সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীনের সঞ্চালনায় এ অনুষ্ঠান হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. রুহুল হক বলেন, আমার কাছে কেউ এলাকার উন্নয়নের জন্য কাজ নিয়ে গিয়ে ফিরে এসেছে এরকম কোন নজির নেই। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী, কাজেই আমাকে ব্যবহার করুন, আমাকে যদি আপনারা কাজে না লাগাতে পারেন তাহলে সেটা আপনাদের ব্যর্থতা। আমি আমৃত্যু সাতক্ষীরার উন্নয়নের জন্য কাজ করে যাবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন মিলন, ৬ নম্বর ওয়ার্ডের শেখ মারুফ হোসেন, ৭ নম্বর ওয়ার্ডের জাহাঙ্গীর হোসেন কালু, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল শেখ শফিকউদ্দৌলা সাগর, সংরক্ষিত নারী কাউন্সিল নুরজাহান খাতুন নুরী এবং অনিমা রানী মণ্ডল প্রমুখ।

(ঢাকা টাইমস/২০মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :