বিএনপি হেরে যাওয়ার ভয়ে নির্বাচন বর্জন করেছে: প্রতিমন্ত্রী খালিদ

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১৩:০২

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, 'মানুষ আগ্রহী হয়ে ভোট দিচ্ছে। এই অবাধ-সুষ্ঠু নির্বাচনে নিজেরা হেরে যাওয়ার ভয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে। পৃথিবী যেখানে যুদ্ধে জড়িয়ে গেছে, সেখানে এমন একটি অর্থনৈতিক দুরবস্থা পরিস্থিতিতে দেশকে রক্ষা না করে বিএনপি দেশকে অন্ধকারে তলিয়ে দেয়ার রাজনীতি করছে। বিএনপি দেশকে ধ্বংস করতে চায়। তাই জনগণও তাদের বর্জন করেছে।'

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপজেলা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ভোট প্রদান শেষে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন,

উৎসব মুখর পরিবেশে ভোট চলছে। মানুষ আগ্রহী হয়ে ভোট দিচ্ছে। এবার নির্বাচনে সব পদে প্রতিদ্বন্দ্বী রয়েছে। প্রার্থীরা সম্মানের সাথে লড়ছে। ধান কাটা-মাড়াই মৌসুম, এত গরম, বৃষ্টি উপেক্ষা করে প্রার্থীরা উৎসবের আমেজে প্রচারণা চালিয়েছে। ভোটের উৎসব চলছে।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আরও বলেন, ভোট মানুষের সম্মানের আত্মমর্যাদার। আর এই আত্মসম্মান আমরা পেয়েছিলাম ৭১’এর মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে। আর বিজয়ী এ জাতি কখনই পরাজিত হবে না। পাকিস্তানি হানাদারদের পরাজিত করে আমরা বিজয়ী হয়েছি। মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

(ঢাকা টাইমস/২১মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :