উপজেলা নির্বাচন: সহকারী প্রিজাইডিং অফিসার তসলিমা খাতুনকে প্রত্যাহার

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১৫:৪২

সাতক্ষীরা তালা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমানের আপন বোন তাসলিমা খাতুনকে সহকারি প্রিজাইডিং অফিসার পদ থেকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়।

হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাদ্রাসা সুপার আজিজুল ইসলাম জানান, সকাল ৮টা থেকে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে চলছিল। এমতাবস্থায় সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুনের সম্পর্কে প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিযোগ করায় উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে সাথে সাথে তাকে প্রত্যাহার করা হয় এবং তার স্থলে অখিল কুমার মণ্ডলকে দায়িত্ব দেয়া হয়েছে।

তিনি আরো জানান, সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী চিংড়ি প্রতীকের সরদার মশিয়ার রহমানের আপন বোন। বর্তমানে সেখানে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে বলে তিনি দাবি করেন।

খলিলনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন জানান, চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমান তার আপন ভাই বিষয়টি তিনি তার অফিসকে জানিয়েছিল। তারপরও তাকে ওই কেন্দ্রে দায়িত্ব দেওয়া হয়।

তিনি আরো জানান, কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ঘোষ সনৎ কুমার তার কক্ষে ঢুকে জিজ্ঞাসা করেন তুমি কি এই কেন্দ্রে দায়িত্ব পালন করছো তার জবাবে তিনি হ্যাঁ বলেন। এরপর তার কিছুক্ষণ পরে তাকে প্রত্যাহার করে অফিস কক্ষে বসিয়ে রাখা হয়। তিনি এ সময় ঘোষ সনদের বিরুদ্ধে ওই কেন্দ্রে ঢুকে তার পক্ষে ভোট চাওয়ার অভিযোগ করেন।

তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোনে প্রতিদ্বন্দীর প্রার্থীর কর্মী-সমর্থকদের অভিযোগের ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়েছে। তার স্থলে অন্য একজনকে দায়িত্ব দেয়া হয়েছে।

(ঢাকা টাইমস/২১মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :