সোনারগাঁয়ে তাঁত শ্রমিক হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ২১:০৭

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেস তাঁত শ্রমিক মিরাজ হত্যা মামলার প্রধান আসামিসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

বুধবার রাতে উপজেলার বরগাঁও এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এএসপি ও মিডিয়া অফিসার মো. হাম্মাদ হোসেনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- তাঁত শ্রমিক মিরাজ হত্যা মামলার প্রধান আসামি মো. লোকমান হোসেন (৪৫) ও তার সহযোগী আসামি মো. লিটন মিয়া (২৪)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, সোনারগাঁওয়ের সাদিপুর ইউনিয়নের বরগাঁও এলাকার তাঁত মালিক লোকমান হোসেনের বাড়িতে বসবাস করে তাঁত শ্রমিক মিরাজ (১৬) শাড়ি বানানের কাজ করতো। গত ১৫ মে বুধবার রাতের খাবার খাওয়া শেষে মিরাজ তার রুমের উদ্দেশ্যে যায়। এরপর থেকে মিরাজ নিখোঁজ হয়। নিখোঁজের বিষয়টি তাঁতের মালিক লোকমান মিরাজের পরিবারের কাউকে জানাননি। পরে ১৭ মে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে লোকমান নিখোঁজ মিরাজের বাবাকে মোবাইল ফোনে জানান বরগাঁও এলাকায় করিমের বাড়ির পাশে ডোবার পানির মধ্যে মিরাজের লাশ পাওয়া যায়। পরে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরে এ ঘটনায় ভিকটিমের বাবা মো. মাঈন উদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি র‌্যাব ১১ গোয়েন্দা টিম তদন্ত করে তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে বরগাঁও এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকা টাইমস/২৩মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :