রাজ-বুবলীকে স্বামী-স্ত্রী বানিয়ে দিল উইকিপিডিয়া! অতঃপর…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৪, ১৮:০২

দুদিন ধরে একটি খবর নিয়ে সামাজিক মাধ্যমে বেশ তোলপাড়। তা হলো- চিত্রনায়িকা পরীমনির সর্বশেষ প্রাক্তন স্বামী অভিনেতা শরীফুল ইসলাম রাজের সঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রাক্তন স্ত্রী শবনম ইয়াসমিন বুবলীর বিয়ে!

না, এমন খবর কোনো ব্যক্তি বা গোষ্ঠী ছড়ায়নি। ছড়িয়েছে মুক্ত বিশ্বকোষ উইকিপিডিয়া। যেখানে বিশ্বের নানা প্রান্তের বিখ্যাত ব্যক্তি এবং বিভিন্ন মাধ্যমের তারকা ব্যক্তিদের যাবতীয় তথ্যাদি লিপিবদ্ধ থাকে। সেই উইকিপিডিয়ার তথ্যেই সম্প্রতি দেখা যায়, বুবলীকে বিয়ে করেছেন রাজ!

শনিবার রাজের নামের উইকিপিডিয়াতে ঢুকে দেখা যায়, গত ১৩ মে তিনি বুবলীকে বিয়ে করেছেন। বৈবাহিক তথ্যটির অপশনের জায়গায় রাজের স্ত্রীর তালিকায় প্রাক্তন পরীমনির পরই বুবলীর নামটি জ্বলজ্বল করছে।

একই দিন একই তথ্য মেলে বুবলীর প্রোফাইলে ঢুকেও। তার বৈবাহিক তথ্যাদির জায়গায় প্রাক্তন স্বামী শাকিব খানের পর রাজের নামটি উল্লেখ করা আছে। তারিখ ওই একই, ১৩ মে। অর্থাৎ, ওই দিনে শরীফুল রাজকে বিয়ে করেছেন বুবলী।

তবে খবরটি একেবারেই সত্য নয়। কারণ, যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন যে কোনো সময়। সবশেষ তাই-ই হয়েছে। বর্তমানে (রবিবার) রাজ-বুবলী দুজনের উইকিপিডিয়া থেকেই সম্পর্কের বিষয়টি মুছে ফেলা হয়েছে। কী বুঝলেন?

কিন্তু কে বা কারা করলেন এমন কাজ? এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ঝামেলায় আছেন রাজ-বুবলী। কয়েক মাস আগেই পরীমনির সঙ্গে ডিভোর্স হয়েছে রাজের। বুবলীও শাকিব খানের জীবন-সংসারের বাইরে। তার মধ্যে এমন কান্ড কে বা কারা করল, তা অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত, গত রোজার ঈদে মুক্তি পায় রাজ ও বুবলী জুটির প্রথম সিনেমা ‘দেয়ালের দেশ‘। এটির কাজ করতে গিয়ে অবশ্য গুঞ্জন রটেছিল, প্রেম করছেন রাজ-বুবলী। যা নিয়ে বেশ হইচইও হয়েছিল। কিন্তু পরবর্তীতে আর এই গুঞ্জনের কোনো সত্যতা খুঁজে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২৬মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :