চাঁদপুরে প্রতিবন্ধীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৬, ১৩:২৫

চাঁদপুরের ফরিদগঞ্জে এক প্রতিবন্ধী মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ইতোমধ্যে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফরিদগঞ্জ উপজেলার পূর্ব কাচিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সোবহানকে বুধবার রাতে গ্রেপ্তার করা হয়।

পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১৪ জুন রাতে মেয়েটিকে জোর করে ধর্ষণ করেন পাশের বাড়ির সোবহান। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন সময় ধর্ষণ করতেন। বিষয়টি অন্য কাউকে না জানাতে বলে। কিন্তু তিন মাস গত হলে মেয়েটির শারীরিক পরিবর্তন দেখে তার পরিবার ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চাঁদপুর শহরের আবেদীন সানোগ্রাফিতে আল্ট্রাসনোগ্রাম করে। রিপোর্টে  চার মাসের অন্তঃসত্ত্বার প্রমাণ মেলে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সমাধানের চেষ্টা করেন। শালিসে মেয়েটিকে বিয়ে করার সিদ্ধান্ত হলেও সোবহান টালবাহানা শুরু করেন। বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় ২৯ নভেম্বর চাঁদপুরের পুলিশ সুপার বরাবরে অভিযোগ করেন মেয়েটি। পুলিশ সুপারের নির্দেশে পুলিশ সোবহানকে আটক করে আদালতে চালান করে।

মেয়ের বাবা নুরুল ইসলাম সাউদ ও মা রহিমা বেগম দাবি করে বলেন, আমরা আমার সিধাসাধা মেয়েকে নিয়ে এমনিতেই বিপদে আছি। তার উপর এ ঘটনা। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, আমরা অপরাধীকে আটক করে আদালতে পাঠিয়েছি। এছাড়া বিষয়টি আমার সুষ্ঠু তদন্তের চেষ্টা চালাচ্ছি। তদন্তের পর আদালতে অভিযোগপত্র দাখিল করব।

(ঢাকাটাইমস/১ ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত