চুয়াডাঙ্গায় অস্ত্র-গুলিসহ দুই ‘চরমপন্থী’ গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৬, ১২:১৬

চুয়াডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ মতিয়ার ও নাহিদ হাসান নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ, যারা চরমপন্থী দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। শুক্রবার ভোরে জেলার দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি শর্টগান ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার মতিয়ার উপজেলার নতিপোতা গ্রামের মইরুদ্দিন মন্ডলের ছেলে ও তার সহযোগী নাহিদ হাসান মেহেরপুর জেলার গাংনী উপজেলার কসবা গ্রামের বজলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, নিষিদ্ধ চরমপন্থী দলের কয়েকজন সদস্য নতিপোতা গ্রামের একটি মাঠের মধ্যে বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে শুক্রবার ভোররাতে অভিযান চালানো হয়। অভিযানে চরমপন্থী দলের সদস্য মতিয়ার ও তার সহযোগী নাহিদ হাসানকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী স্থানীয় আওয়ামী লীগ নেতা মমিন মাস্টারের লিচু বাগানে পুঁতে রাখা একটি শর্টগান ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার দুইজন চরমপন্থী সংগঠনের চিহ্নিত ক্যাডার। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলায় অসংখ্য মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :