কলাবাগানে চালককে কুপিয়ে প্রাইভেটকার ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৩১ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:২৪
প্রতীকী ছবি

রাজধানীর কলাবাগান এলাকায় এক প্রাইভেটকার চালককে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে তার কাছ থেকে প্রাইভেটকার, টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। আহত ওই চালকের নাম কে এম মাসুদ রানা (৩২)। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

আহত মাসুদ রানার বন্ধু মাসুদ আলী ঢাকাটাইমসকে বলেন, ভোর সাড়ে চারটার দিকে মাসুদ কলাবাগান লাজফার্মা ওষুধের দোকানের সামনে ঢাকা মেট্রো ল ২৫- ৮২৭৫ নম্বর জি করোলা গাড়িটি পার্কিং করে রাখে। এ সময় একটি পিকাপভ্যানে চার থেকে পাঁচজন ছিনতাইকারী এসে মাসুদের কাছে ওই গাড়ির চাবি চায়। দিতে অস্বীকার করায় ছিনতাইকারীরা তাকে ধারালো চাপাতি দিয়ে পিঠে ও বাম পায়ের উরুতে কুপিয়ে মারাত্মকভাকে জখম করে। এরপর তার কাছে থাকা নগদ আট হাজার টাকা, একটি মোবাইল ও মানিব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তিনি জানান, মাসুদ তাকে খবর দিলে তিনি তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সকাল পৌনে সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

আহত কে এম মাসুদ রানা রাজধানীর তেজগাঁও মহাখালী মেট্রোপলিটন হাসপাতালের পেছনে রহমান সাহেবের গ্যারেজে থাকেন। তার পিতা মৃত আবুল হোসেন।

জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে বলেন, এ ঘটনায় স্থানীয় থানাকে খবর জানানো হয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি। এছাড়াও আহত মাসুদের অবস্থা এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

(ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :