পটুয়াখালীতে বিএনপির নির্বাচনী পথসভায় হামলা, আহত ১০

পটুয়াখালী প্রতিনিধি
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৭, ২৩:৫৬

পটুয়াখালীর যোগাযোগ বিচ্ছিন্ন এলাকা রাঙ্গাবালীতে বিএনপির নির্বাচনী পথ সভায় সরকার দলীয় ক্যাডারদের হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় বিএনপি প্রার্থীর অন্তত ১০ জন সমর্থক মারাত্মক জখম হয়েছেন। মারধর করা হয়েছে অনেককে।মারাত্মক আহতদের নৌকা ও ট্রলার যোগে কলাপাড়া ও গলাচিপায় পাঠানো হয়েছে।

শুক্রবার বিকেলে মৌডুবি বাজারের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানান, পূর্ব নির্ধারিত পথসভা করতে বিএনপি সমর্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন আকন আজ শুক্রবার বিকেলে মৌডুবি বাজারের উদ্দেশ্যে রওনা দেন। তিনি ঐ পথসভায় যোগদানের জন্য মোটরসাইকেলযোগে বিকেল সাড়ে পাঁচটায় মৌডুবি বাজার এলাকায় পৌঁছলে তার সমর্থকরা স্লোগান দিয়ে অভিনন্দন জানায়। এ সময় ক্ষিপ্ত হয়ে সরকার দলীয় ক্যাডার টুকু ডাক্তারের ছেলে আরিফ ও রেজাউল মৃধার নেতৃত্বে লোকজন বিএনপির নির্বাচনী পথ সভায় উপস্থিত জনতার ওপর হামলা চালায়। হামলায় আরিফ মুন্সি (৩০), বাবু (২৩), পলাশ (৩২), ইবু আকন (৩৫), মাহমুদ (৪২)সহ অন্তত ১০ জন মারাত্মক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পার্শবর্তী গলাচিপা ও কলাপাড়ায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

এ বিষয়ে বিএনপি প্রার্থী জাহাঙ্গীর হোসেন আকনের ছেলে নিয়াজ আকন জানান, মারাত্মক আহত অবস্থায় ১০ জনকে নৌকা ও ট্রলার যোগে কলাপাড়া ও গলাচিপায় পাঠানো হয়েছে। তাদের অনেক কর্মীকে মারধর করা হয়েছে। পুলিশ এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাসসুল আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৩মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :