বিয়ে বাড়িতে হামলা, আহত ১৫

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০১৭, ১৫:৩৮

বাগেরহাটের চিতলমারীতে পূর্ব বিরোধের জের ধরে বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। এতে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এসময় বসত বাড়ি ও বিয়ের প্যান্ডেলও ভাঙচুর করা হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের শেখ ইদ্রিস আলী বাড়িতে এই হামলা হয়।

দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সেখানে সংঘাত এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হলেন- চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের শেখ ইদ্রিস আলী, মছিরন নেছা, রফিক শেখ, এহিয়া শেখ, বিলকিস বেগম, জাহিদ শেখ, আশরাফ শেখ, পারুল বেগম ও ইদ্রিস আলী। এরা সবাই ইদ্রিস শেখের আত্মীয়।

ইদ্রিস শেখ অভিযোগ করেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় আমার মেয়ে সুরছিন খাতুনের বিয়ে ঠিক হয়। দুপুরে আমার বাড়িতে ছেলে পক্ষের আসার কথা ছিল। দুপুর ১২টার দিকে ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমার প্রতিবেশী সোহাগ শেখের সঙ্গে বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে সোহাগ শেখের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল রড, লাঠিসোটা নিয়ে হামলা চালায়। অতিথিদের জন্য রান্না করা খাবার ফেলে দিয়ে চলে যায়। তাদের হামলায় নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, ইদ্রিস শেখের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য সোহাগের বিরোধ রয়েছে। সেই পূর্ববিরোধের জের ধরে ইদ্রিস শেখের বাড়িতে হামলা হয়েছে। সংঘাত এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এ বিষয়ে কলাতলা ইউনিয়নের ইউপি সদস্য সোহাগ শেখের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/৯মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :