না.গঞ্জে নির্মাণাধীন ১৬ তলা থেকে পড়ে কর্মচারীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৭, ২০:৫২
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় নির্মাণাধীন আবাসন প্রকল্প রূপায়ন টাওয়ারের ১৬ তলা থেকে পড়ে রান্না ঘরের এক কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম হালিম বলে জানা গেছে। ঘটনার পর পরই রুপায়নের এ আবাসন প্রকল্পের কর্মকর্তারা লাশ গুম করার চেষ্টা চালান বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুপায়নের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

বুধবার সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী নিরাপত্তা রক্ষী আব্দুল কাদের জানান, সকাল নয়টার দিকে ওই ভবনের ভেতরের দিকে লিফট বসানোর জন্য নির্ধারিত ফাঁকা জায়গা দিয়ে ১৬ তলার ওপর থেকে রান্না ঘরের কর্মচারী হালিম নিচে পড়ে যান। ঘটনার পর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে মাথাবিহীন দেহ উদ্ধার করে নিয়ে যায়। নাম প্রকাশ না করার শর্তে আরে নির্মাণ শ্রমিক জানান, ঘটনার পর প্রধান প্রজেক্ট প্রকৌশলী মোয়াল্লেম তার সহকর্মী প্রকৌশলীদের নিয়ে হালিমের দেহ বস্তায় ভরে অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যায়।

এদিকে রুপায়নের কর্মকর্তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত না করে অফিসে তালা দিয়ে পালিয়ে যায়। তারা তড়িঘড়ি করে লাশ গুম করার চেষ্টা করে। পরে সাংবাদিকদের তৎপরতায় ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হালিমের মাথার খুলিসহ বিভিন্ন অংশ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য এক নিরাপত্তা কর্মীকে আটক করে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন হালিমের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হালিমের বাড়ি বরিশাল জেলায় বলে জানান তিনি। এ ব্যাপােের জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি নিছক দুর্ঘটনা নাকি হত্যার চেষ্টা তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :