ঠাকুরগাঁও বিমানবন্দর চালুর কথা বলেও পিছুটান মন্ত্রীর

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৭, ১৬:৪৬

ঠাকুরগাঁওয়ের পরিত্যক্ত বিমানবন্দরটি এক বছরের মধ্যে চালু হবে বলে আশ্বাস দিয়েছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। তবে এক বছর পরে এসে তিনি বললেন, এটা চালু করা সম্ভব নয়। কারণ মন্ত্রণালয়ের সেই সামর্থ্য নেই।

মঙ্গলবার দুপুরে দ্বিতীয় বারের মতো ঠাকুরগাঁওয়ের পরিত্যক্ত বিমানবন্দর পরিদর্শন করেন মন্ত্রী। এ উপলক্ষ্যে এক সভার আয়োজন করা হয়।

এ সময় মেনন বলেন, ‘এই বিমান বন্দরটি চালুর জন্য অনেক অর্থের প্রয়োজন যা মন্ত্রণালয়ের পক্ষে সম্ভব না। পরবর্তী সময়ে সরকারের সাথে আলোচনা করে আবারো চালুর বিষয়ে সিদ্ধান্ত করা হবে।’

মন্ত্রী জানান, শিগগির প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরে আসবেন। এ সময় তিনি জানাবেন কবে নাগাদ এ বিমানবন্দর চালু হবে।

জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও-৩ আসনের এমপি অধ্যাপক ইয়াসিন আলী, পুলিশ সুপার ফরহাত আহম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাং সু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম প্রমুখ।

পরে রাশেদ খান মেনন পীরগঞ্জ উপজেলার ওয়ার্কাস পার্টির এক সভায় যোগ দেবেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৩ এপ্রিল বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন ঠাকুরগাঁও বিমানবন্দর পরিদর্শন শেষে বলেছিলেন এক বছরের মধ্যে চালু হবে ঠাকুরগাঁও বিমানবন্দর।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :