সৈয়দপুরে ছাত্রী উত্ত্যক্তের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০১৭, ২২:০২ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৭, ২১:০০

সৈয়দপুরে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে দায়ের করা মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দুপুরে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারিহাট কুলারপাড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকরা হলো- একই ইউনিয়নের প্রজাপাড়া নয়াবাড়ি গ্রামের হাসেম আলীর ছেলে লেবু মিয়া (২২) ও ইলিয়াস আলীর ছেলে ফরহাদ হোসেন (২০)।

পুলিশ ও কলেজ সূত্র জানায়, শনিবার সকালে বাড়ি থেকে হাজারিহাট স্কুল অ্যান্ড কলেজ যাওয়ার পথে চওড়া বেলপুকুর নামক স্থানে একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে আটকিয়ে উত্ত্যক্ত করতে থাকে ওই দুই বখাটে। রাস্তায় থাকা দুই পথচারী এগিয়ে গেলে তাদেরও মারধোর করে তারা। এ অবস্থা দেখে অন্যরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে বিক্ষুদ্ধ কলেজের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওই ঘটনায় কলেজ ছাত্রীর ভাই ওবায়দুল ইসলাম বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় মামলা করলে রবিবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী জানান, এলাকায় একটি সংঘবদ্ধ বখাটে দল রয়েছে। তারা দীর্ঘদিন ধরে কলেজে আসা যাওয়ার সময় মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল। আজও একই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    (ঢাকাটাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত