ফরিদপুরে ‘শিল্পপতির’ গাড়ি ভাংচুরের অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ মে ২০১৭, ২৩:৪৩ | প্রকাশিত : ০১ মে ২০১৭, ২১:২৮

ফরিদপুরের ভাঙ্গায় শিল্পপতি সৈয়দ মঞ্জুরুল হকের গাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এতে সৈয়দ মঞ্জুরুলসহ পাঁচজন আহত হয়েছেন।

হামলাকারীরা লাইসেন্স করা একটি পিস্তল এবং টাকা ভর্তি দুটি ব্যাগসহ মোট চারটি ব্যাগ নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলার পূর্ব সদরদী উচ্চ বিদ্যালয়ের নিকট ভুইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

হামলায় আহত হয়েছেন টেকনো গ্রুপের চেয়ারম্যান ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের পাথরাইল গ্রামের বাসিন্দা সৈয়দ মঞ্জুরুল হক, তার পিএস মামুন চৌধুরী, ভাগিনা শাহরীয়ার লস্কর ওরফে আরজ, গাড়িচালক বাবলু মিয়া এবং পিয়ন হানিফ।

মঞ্জুরুল হকের পিএস মামুন চৌধুরীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর এবং চালক ও পিয়নকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভাগিনা শাহরীয়ার লস্কর বলেন, পূর্ব সদরদী উচ্চ বিদ্যালয়ে সোমবার দুপুরে অভিভাবক সমাবেশ ছিল। ওই অনুষ্ঠানে মঞ্জুরুল হক প্রধান অতিথি ছিলেন। দুটি গাড়ি নিয়ে অনুষ্ঠানে যাওয়ার পথে ভুইয়া বাড়ি এলাকায় হামলার শিকার হই। এতে পাঁচজন আহত হই। এসময় হামলাকারীরা মঞ্জুরুল হকের লাইসেন্স করা একটি পিস্তল, টাকা ভর্তি দুটি ব্যাগসহ মোট চারটি ব্যাগ নিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আব্দুল্লাহ বলেন, মঞ্জুরুল হকের গাড়িতে হামলা হয়েছে এবং তার গাড়িটি ভাংচুর করা হযেছে। গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, এই ঘটনায় খোয়া যাওয়া অস্ত্রটি উধার করা হয়েছে। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত