নাটোরে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় নিষ্ফল অভিযান

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৭, ১৮:৪০

নাটোর সদর উপজেলার বড়হরিশপুর এলাকায় সন্দেহভাজন দুটি জঙ্গি আস্তানায় আইন শৃঙ্খলা বাহিনীর নিষ্ফল অভিযান চলেছে। বৃহস্পতিবার বেলা বারটার দিকে অভিযান শুরু হয়। পরে পৌনে দুইটায় সমাপ্ত ঘোষণা করা হয়।

নাটোরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার খায়রুল আলম সাংবাদিকদের জানান, বড় হরিশপুর এলাকার তিন তলা নার্গিস গার্ডেন এ কিছু জঙ্গি অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে বগুড়া থেকে একদল ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। সকাল সাড়ে ১০টার দিকে তাদের সাথে যোগ দেয় নাটোরের পুলিশ।

সোয়া ১২টার দিকে নার্গিস গার্ডেনে অভিযান শুরু করা হয়। এসময় কোন জঙ্গি বা কোন বিস্ফোরক পাওয়া যায়নি। তবে কিসমত আলী নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

নার্গিস গার্ডেনে অভিযান শেষ করে আইনশৃঙ্খলা বাহিনী পাশের আবদুল হাইয়ের একতলা বাড়িতে অভিযান চালায়। কিন্তু এখানেও কোন জঙ্গি বা কোন প্রকার বিস্ফোরক উদ্ধার করা যায়নি। এরপর দুপুর দুইটার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার ভোরে রাজশাহীতে একটি জঙ্গি আস্তানায় অভিযানে সন্দেহভাজন পাঁচ জঙ্গি এবং ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা নিহত হয়েছে। এদের মধ্যে দমকল বাহিনীর কর্মকর্তা আবদুল মতিনকে কুপিয়ে হত্যা করেন সন্দেহভাজন এক নারী জঙ্গি। এরপর আত্মঘাতী বিস্ফোরণে নিহত হয় পাঁচ জন। তবে এখনও বাড়িটিতে ঢুকেনি পুলিশ। এ জন্য ঢাকা থেকে বাহিনীটির বিশেষায়িত ইউনিট সোয়াটকে ডেকে পাঠানো হয়েছে।

একই দিন রাজশাহী লাগোয়া জেলা চাঁপাইনবাবগঞ্জ জেলায় সন্দেভাজন দুটি আস্তানায় অভিযান শুরু করে পুলিশ। এই অভিযানও এই প্রতিবেদন লেখা পর্যন্ত সমাপ্ত হয়নি।

ঢাকাটাইমস/১১মে/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :