শেখ হাসিনাকেই অনুসরণ করছেন খালেদা: তোফায়েল

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০১৭, ২২:৩৬

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ খালেদা জিয়ার ভিশন ২০৩০ এর সমালোচনা করে বলেছেন, ‘খালেদা জিয়া অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই অনুসরণ ও অনুকরণ করেছেন। ২০০৮ সালের নির্বাচনে তাদের কোনো রূপকল্প ছিল না। রূপকল্প দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যার নাম ভিশন ২০২১। অর্থাৎ স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে ২০২১ সালে, এ পর্যন্ত তিনি কী করবেন সে লক্ষ্য নির্ধারণ করেই তিনি এগিয়ে চলেছেন।’

শুক্রবার রাতে ভোলার জেলা পরিষদ চত্বরে আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে ভোলার সর্বস্তরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে তোফায়েল এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া রূপকল্পে যা বলেছেন আমার দৃঢ় বিশ্বাস তিনি তা কখনো বাস্তবায়ন করবেন না। আমি মনে করি তার রূপকল্প ঘোষণার আগে ২০০১ সালের ক্ষমতায় এসে যে মা-বোনের ইজ্জত লুট করেছে, মানুষকে হত্যা করেছে, কত মানুষকে গৃহহারা করেছে তার জন্য খালেদা জিয়ার মাফ চাওয়া উচিত ছিল, তাহলে তার রূপকল্প দেয়া সার্থক হতো।’

ভোলা চেম্বার অব কমার্সের চেয়ারম্যান মো. আবদুল মমিন টুলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কামন্ডার মো. মনির, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

এসময় ভোলার ব্যবসায়ীরা বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে আসন্ন পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/১২মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :