ভৈরবে ফারিয়া মহাসমাবেশে পাঁচ দফা দাবি

ভৈরব প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৭, ১৫:০৭

কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ (ফারিয়া) এর আয়োজনে এম.পি.ও মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় ভৈরব জিল্লুর রহমান পৌর মিলনায়তনে সারাদেশ থেকে আগত ফারিয়ার সব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক এ মহাসমাবেশে ফারিয়ায় কর্মরত দুই লাখ ৩০ হাজার কর্মচারীর বিভিন্ন সমস্যাগুলো তুলে ধরেন। তাই তাদের সমস্যাসমূহ সমাধানের লক্ষ্যে সরকারের কাছে পাঁচ দফা দাবি জানান।

তাদের দাবিগুলো হলো- সরকারি নতুন বেতন স্কেল ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির সঙ্গে সামঞ্জস্য রেখে টিএ/ডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রদান, বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভকে (ফারিয়া) সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান ও সাপ্তাহিক ছুটিসহ সব জাতীয় ছুটি ভোগের বিধান করা।

অনুষ্ঠানে ফারিয়া জাতীয় কমিটির সহ-সভাপতি ও ভৈরব শাখার সভাপতি আল আতিক পায়েল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈলব উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. সায়দুল্লাহ্ মিয়া। ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম.বাকী বিল্লাহ্, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব ডক্টরস্ ক্লাব এর সাবেক সভাপতি ডা. ইন্দ্রজিৎ দাস, ভৈরব প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মনসুর, ফারিয়া জাতীয় কমিটির চিফ অফ প্রেসিডিয়াম এস.এম.এম রহমান, ফারিয়া জাতীয় কমিটির সভাপতি মো. বায়েজিদ হোসেন, ফারিয়া জাতীয় কমিটির সাধারণ সম্পাদক মো শফিক মাসুদ প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন ভৈরব শাখা ফারিয়া সাধারণ সম্পাদক মো. আবুল কালাম ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরীফ আহমেদ।

আলোচনা শেষে সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

(ঢাকাটাইমস/২৩মে/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত