ম্যাজিস্ট্রেট দম্পতির মোবাইল ছিনতাই: চার বছরের কারাদণ্ড

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৭, ২১:২৬
প্রতীকী ছবি

শেরপুরে ম্যাজিস্ট্রেট দম্পতির মোবাইল ছিনতাইয়ের চাঞ্চল্যকর মামলায় তিন যুবকের চার বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে যুগ্ম জেলা জজ-১ হারুন-অর-রশিদ এ রায় দেন।

দণ্ডিতরা হচ্ছে- সদর উপজেলার বড়ইতা গ্রামের মো. মাসুদ, সজবরখিলা মহল্লার শরিফ মোহাম্মদ ভূঁইয়া জন ও ঝিনাইগাতী উপজেলার মোল্লাপাড়া গ্রামের ফয়সাল আহমেদ।

এদের প্রত্যেকের উপস্থিতিতে ওই রায় ঘোষণা করা হয়। তবে মামলার অপর আসামি সজবরখিলা মহল্লার মো. উল্লাসের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দেয়া হয়।

রাষ্ট্রপক্ষের সিনিয়র এপিপি অরুণ কুমার সিংহ রায় জানান, ২০১২ সালের ৬ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে শেরপুর শহর থেকে তৎকালীন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুদীপ্তা সরকার ও তার স্বামী জেলা প্রশাসকের কার্যালয়ের তৎকালীন এনডিসি রাজীব সরকার রিকশাযোগে শহরের বাগরাকসা এলাকাস্থ সরকারি বাসভবনে পৌঁছার পথে অজ্ঞাতনামা তিন যুবক সুদীপ্তা সরকারের হাতে থাকা কিছু নগদ টাকা, একটি নকিয়া মোবাইল ফোন, বাসার চাবি ও কিছু কাগজপত্রসহ একটি ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়।

ওই ঘটনায় সুদীপ্তা সরকারের বেঞ্চ সহকারী মো. রুকনুজ্জামান বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করলে থানা পুলিশ উল্লাস নামে এক যুবককে ছিনতাইকৃত মোবাইলসহ গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যে মো. মাসুদ নামে অপর এক যুবককে গ্রেপ্তার করা হলে সে নিজের দায়সহ অপর দুই যুবক শরিফ মোহাম্মদ ভূঁইয়া জন ও ফয়সাল আহমেদকে জড়িয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরবর্তীতে তদন্ত শেষে ডিবির এসআই মিঠু মিয়া ২০১৩ সালের ২২ জানুয়ারি আদালতে ওই ৪ যুবকের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় মামলার ভিকটিম ছাড়া বাদী ও ম্যাজিস্ট্রেটসহ ৮ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে আদালত তিনজনকে দোষী সাব্যস্ত করে ওই সাজার আদেশ দেন।

(ঢাকাটাইমস/৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :